মেনু নির্বাচন করুন
নোটিশ

"ভূমি ব্যবস্থাপনায় উদ্ভাবনঃ পবা উপজেলা একটি কেস স্ট্যাডি" বিষয়ক সোস্যাল মিডিয়া সংলাপ

ফাইল

poba.pdf poba.pdf


Publish Date

২০১৫-১১-১৭

বিস্তারিত

সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আগামী ২৩ শে নভেম্বর ২০১৫ বিকাল ৪.০০-৫.০০ টায় রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ের উদ্যোগে একটি সোশ্যাল মিডিয়া সংলাপ অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রীর কার্যালয়ের মূখ্য সচিব  মহোদয় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে তা সঞ্চালন করবেন। একইভাবে মন্ত্রিপরিষদ বিভাগ,ভূমি মন্ত্রণালয়,ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর     ও সকল বিভাগীয় কমিশনারের কার্যালয়  সংযুক্ত হবে। সংশ্লিষ্ঠ সকল জেলা প্রশাসক ,নির্বাচিত উপজেলা নির্বাহী কর্মকর্তা, নির্বাচিত সহকারি কমিশনার (ভূমি),নির্বাচিত সরকারি প্রতিষ্ঠানের  কর্মকর্তা , নাগরিক (সংশ্লিষ্ঠ সেবা গ্রহীতা),ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা,নির্বাচিত সাংবাদিক , জনপ্রতিনিধি,সুশীল সমাজের প্রতিনিধি স্ব স্ব বিভাগীয় কমিশনারের কার্যালয়  থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংলাপে যুক্ত হবেন।

সংলাপ্টি ইউটিউবে সরসরি পচার করা হবে।  পৃথিবীর যেকোন প্রান্ত থেকে  আগ্রহী যে কোন ব্যক্তি ইউটিউবের  নিম্নোক্ত লিঙ্কে সংযুক্ত থেকে প্রশ্ন ও সুপারিশ করতে পারবেনঃ লিঙ্ক  http://www.youtube.com/watch?v=o34yfTFGpj0

গুগল ফরমের মাধ্যমে আগাম প্রশ্ন পাঠানো সম্ভব। লিঙ্কঃhttps://docs.google.com/forms/d/1uS-HπHVJCz-VUWZGhGBomGhmVRWJFw62ud-91c61Yk/edit?usp=drive_web

পৃথিবীর যেকোন প্রান্ত থেকে উভয় লিঙ্কে সংযুক্ত হওয়া যাবে।  এ ব্যাপারে ব্যাপক প্রচারনা হওয়া দরকার । সংলাপটি সরাসরি বাংলাদেশ টেলিভিশন ও ৭১ টিভিতে সরাসরি সম্প্রচার করা হবে।

উল্লিখিত সোশ্যাল মিডিয়া সংলাপে সংশ্লিষ্ঠ  সকল কে  সংযুক্ত  হয়ে সংলাপ সফল কে তোলার লক্ষ্যে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করার জন্য নির্দেশিত হয়ে বিশেষভাবে অনুরোধ করা হল।

                                                                                                         

                                                                                                          জেলা প্রশাসক

                                                                                                          রবীন্দ্রশ্রী বড়ুয়া

                                                                                        

                                                                                       


Share with :

Facebook Twitter